Apps Review

এবার নিজেই নিজের Visiting Card তৈরি করে ফেলুন আপনার সাধারণ Android ফোন এর মাধ্যমে- খুব সহজেই

আসসালামু আলাইকুম। Hello, বন্ধুরা কি অবস্থা সকলের? প্লিজ কমেন্ট বক্স এ জানিয়ে দিবেন। আমি তেমন ভালো নেই, কেননা আপনারা যখন পোস্ট পড়ে কোনো কমেন্ট অথবা শেয়ার না করে চলে যান তাহলে কি আর ভালো থাকতে পারি। আচ্ছা বাদ দিই।

তো আমরা আমাদের আশেপাশে অনেক ধনী মানুষ কেই দেখতে পাই যাদের ভিসিটিং কার্ড বা নিজেদের Business কার্ড আছে। আমাদের অনেকের মনের মধ্যে ইচ্ছা জাগে যে আমার যদি এরকম ভিসিটিং কার্ড থাকতো তাহলে কতই না ভালো হতো। কিন্তু ভিসওটিং কার্ড বানানোর জন্য তো অনেক টাকার দরকার এবং পাওয়ার এর ও দরকার। আরে ভাই দারানশ আজকে থেকে আর এসব কিছুই লাগবে না।

তো আমরা যদি নিজে কোনো ভিসিটিং কার্ড নিজেই বানাতে চাই সেক্ষেত্রে আমাদের Computer এ Photoshop এপ এর প্রয়োজন হয়। তাহলে Android ইউজার রা কি করবে?? সমস্যা নাই ব্রো, আজকে আমি আপনাদের মাঝে এমন একটা টেকনিক দেখাবো যার মাধ্যমে আপনি আপনার Android ফোন দিয়ে খুব সহজেই ভালো মানের ভিসিটিং এবং বিজনেস কার্ড তৈরি করতে পারবেন। এটা ১০০% কাজ করবে আর আমি খুবই Easy একটা Process আপনাদের মাঝে শেয়ার করব। Just একটা Android এপ দিয়েই সবকিছু করে ফেলতে পারবেন। এটা দিয়ে একেবারে সেই মানের যে ভিসিটিং কার্ড তৈরী হবে তা কিন্তু না। এটা Just দইয়ের সাধ ঘোল দিয়ে মেটানো। তো আসুন এইবার মেইন টপিক এর দিকে চলে আসি।

তো ভিসিটিং কার্ড তৈরি করার এপস এর সাইজ মাত্র ১২ এমবি। মাত্র ১২ এম্বির এপ দিয়েই আপনি এসব কিছু করে ফেলতে পারবেন। এপটা ১ মিলিয়ন এর বেশি বার ডাউনলোড করা হয়েছে। তো আপনারা এপ টা Play Store এ পাবেন। তো আপনারা Play Store এ গিয়ে নিচের এপ টা সার্চ করে ফোনে Install করে ফেলুন।

তো এই এপ টাতে আপনি পাবেন ৭৫+ বিজনেজ কার্ড বানানোর Template এবং ১০০+ বিনামুল্যে লগো বানানোর Template পাবেন। এই এপটার মাধ্যমে Just আপনি আপনার পছন্দ মতো Template সিলেক্ট করবেন এবং আপনার সকল Information গুলো দিয়ে দিবেন তাহলেই আপনার বিজনেস কার্ড তৈরি হয়ে যাবে।

 

আর আপনি এই বিজনেজ কার্ড টা ডাউনলোড করে নিয়ে চাইলে Print করে নিতে পারবেন। App টা Open করার পর আপনার কাছে বেশ কিছু Permission চাইবে, সেই Permission গুলো দিয়ে দিবেন। এপটি প্রথম বার Open করার পর আপনাকে কিছু MB খরচ করতে হবে। কেননটা বেশ কিছু গুরুত্বপূর্ণ ফাইল আপনার লোড নিয়ে নিবে। এই এপ এ আপনি চাইলে বাংলা ভাষাও ব্যবহার করতে পারবেন। আপনি চাইলে আপনার প্রফাইল ভালোভাবে ইডিট করে রাখতে পারেন, তাহলে এক ক্লিকে সবগুলো Template ডিজাইন হয়ে যাবে। এই App এ আপনি পাবেন ১০০০+ Clip art এবং Icons যা আপনাকে ডিজাইন করতে পর্যাপ্ত সাহায্য করবে।

এপ টিতে রয়েছে আরো বেশ কিছু Special ফিচার সমুহ যেগুলো আপনি এপ ইউজ করলেই বুঝতে পারবেন।

আশা করছি সকলের এই পোস্ট টা কাজে লাগবে। তো পোস্ট টা সম্পর্কে আপনার মতামত কমেন্ট বক্স এ জানান। আর পরবর্তীতে কি ধরণের টিউটোরিয়াল চান তা অবশ্যই কমেন্ট বক্স এ জানাতে ভুলবেন না। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *