NEW পদ্ধতিতে আবারও ফেসবুক এ নাম ছাড়া Facebook একাউন্ট Create করুন – প্রমাণ সহকারে

Facebook Tricks

আসসালামু আলাইকুম। আল্লাহর রহমতে আশা করছি সকলে ভালো আছেন। ইনশাআল্লাহ আমিও অনেক ভালো আছি। তাইতো নতুন একটা টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম। তো আজকের এই টিউটোরিয়াল এ আপনাদের কে অসাধারণ একটা টেকনিক শিখাবো যার মাধ্যমে সকলেই খুব সহজে নাম ছাড়া ফেসবুক একাউন্ট তৈরি করতে পারবেন। আজকে আমি প্রমাণ সহকারে সবকিছু দেখিয়ে দিবো। তো আর কথা না বলে মেইন টপিক এ চলে আসি।

আমরা যারা ফেসবুক একাউন্ট ইউজ করি তারা সবসময় ই চাই ইউনিক কিছু করতে যেনো সকলে আমার Account দেখে অবাক হয়। ফেসবুকে Famous হওয়ার জন্য আমরা কত কিছুই না করে থাকি। তো আজকের এই পোস্ট টা পড়ে কাজ করলে। এখন থেকে আপনার ফেসবুক একাউন্ট যেই দেখবে সেই অবাক হয়ে যাবে। হ্যা এটা সত্যি। আমি কি করতে চাচ্ছি এটা আশা করছি পোস্ট এর টাইটেল দেখেই বুঝতে পারছেন।

তো আজকের এই টিউটোরিয়াল এ সবচেয়ে সহজ পদ্ধতিতে নাম ছাড়া ফেসবুক একাউন্ট তৈরি করা শিখাবো। এটা আপনারা সকল প্রকার ডিভাইস দিয়ে করতে পারবেন। এমন কি আপনার জাভা ফোন দিয়েও করতে পারবেন। কেননটা এটা খুব Easy একটা উপায়। অধিকাংশ মানুষ এই উপায় টা জানেনা। অনেকে আবার ফেসবুকে Blanket একাউন্ট খোলার জন্য Youtube এ ভিডিও দেখে। কিন্তু ওগুলো বেশির ভাগ ই ফেক এবং সে অনুযায়ী করতে গেলে অনেক ঝামেলায় পড়তে হয়। আজ থেকে আর সেসব ঝামেলায় পড়তে হবেনা।

তো Blanket ফেসবুক একাউন্ট তৈরি করার জন্য আপনি প্রথমে Simple একটা একাউন্ট তৈরি করে নিন। অবশ্যই আইডির First নেম এবং Last নেম একই হতে হবে। সেক্ষেত্রে আপনি যে নামই দেননা কেনো। যেমন: Rabby Rabby,Jakir Jakir এরকম নাম এ একাউন্ট তৈরি করতে হবে। মানে First নাম ও Last নাম একই হতে হবে। তো একাউন্ট তৈরি হয়ে যাওয়ার পর এখন আপনি আপনার ফেসবুক এ গিয়ে ফেসবুকের নাম Change করার Option এ যাবেন।

নাম পরিবর্তন Option এ আসার পর First নাম এবং Last নাম এর জায়গায়  (ՙՙ) ← এই লেখাটি ব্রেকেট ছাড়া পেস্ট করে, Review Changes- তে ক্লিক করুন। ঠিক নিচের মতো করে।

এখন আপনার ফেসবুক এর Password টা দিয়ে Save Changes এ ক্লিক করে দিন।

 

ব্যস আপনার ফেসবুক একাউন্ট এবার চেক করে দেখুন নাম ছাড়া ফেসবুক একাউন্ট তৈরি হয়ে গেছে। নিচে প্রুফ দেখুন।

 

তো কেমন লাগলে ট্রিক টা? প্লিজ নিচের কমেন্ট এর স্থান টা ইউজ করে জানিয়ে দিবেন। আর আপনাদের কোনো প্রবলেম হলে তো Must Be জানাবেন।

তো আজকের মতো এখানেই চলে যাচ্ছি। আল্লাহ তায়ালা বাচিয়ে রাখলে হয়তো দেখা হবে আগামী আপডেট এ। সে পর্যন্ত সকলে ভালো থাকুন, সুস্থ্য থাকুন এবং সবসময় আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *