YouTube Update- এখন চ্যানেলে ১ হাজার Subscriber না থাকলেও ইনকাম শুরু হবে!!! নতুন আপডেট

YouTube

আসসালামু আলাইকুম Gays কি অবস্থা সকলের? তো আজকে মূলত আমি ইউটিউবের নতুন একটা Update নিয়ে আপনাদের মাঝে আলোচনা করব। তো YouTube নতুন একটা আপডেট নিয়ে আসতে চলেছে আপনাদের মাঝে। তো এটার মাধ্যমে আপনারা সকল YouTuber ই ইনকাম করতে পারবেন। যাদের 1 হাজার সাবস্ক্রাইবার নেই বা যাদের এর উপরে Subscriber আছে তারাও এটার মাধ্যমে ইনকাম করতে পারবেন। তো নতুন এই Update সম্পর্কে বিস্তারিত সকল কিছু জানার জন্য পোস্ট টা প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে থাকুন।

আপনার হয়ত খেয়াল করলে এখন অনেকগুলো চ্যানেলে আপনারা Join নামে একটা অপশন দেখতে পারবেন। তো Join নামের এই অপশন টাই মুলত ইউটিউব এর নতুন একটা আপডেট। তো আপনারা Play Store এ দেখে থাকবেন। অনেকগুলো Apps আছে যেগুলো পেইড। সেই এপগুলো টাকা দিয়ে কিনে ব্যবহার করতে হয়। ঠিক এইরকম ইউটিউব এ নতুন একটা আপডেট। এখন থেকে ইউটিউব চ্যানেলে আপনারা সকলেই Join নামে একটা অপশন থাকবে। বর্তমানে বেশ কয়েকটা চ্যানেলে এই অপশনটা দিয়ে ইউটিউব তাদের পরীক্ষামূলক কাজটা চালাচ্ছে। ধীরে ধীরে সকলের চ্যানেল এই Option টা যোগ হয়ে যাবে তো। এই অপশনটির মাধ্যমে আপনার চ্যানেলে যদি কেউ জয়েন হতে চায় তাহলে তাকে টাকা পেইড করে Join হতে হবে। বাংলাদেশি টাকায় 200 থেকে 300 টাকা লাগবে জয়েন হতে। যত জন টাকা দিয়ে Join হবে শুধুমাত্র তারাই আপনার ভিডিওগুলো দেখতে পারবে। আর যারা টাকা দিয়ে মুলত আপনার সাথে Join হবে তার সাথে আপনার সবসময় Touch এ থাকা যাবে। Secret System এর মাধ্যমে সকলেই চ্যাটিং করতে পারবে। আপনি যে ভিডিও টা আপলোড করবেন। সে ভিডিওগুলো দেখতে হলে অবশ্যই তাকে আপনার চ্যানেলে Join সিস্টেম এর মাধ্যমে Join হতে হবে টাকা দিয়ে। আর আপনি যদি ভিডিওগুলো ফ্রিতে দিয়ে দেন। তাহলে সে ক্ষেত্রে আপনার জয়েন হতে হবে না। আর যে ভিডিও গুলো দেখতে চাই, এরকম শিক্ষণীয় ভিডিও ভিডিও তৈরি করতে হবে। আপনারা হয়তো ভাবতে পারেন যে আমার চ্যানেল সাবস্ক্রাইব ই করে না ফ্রিতে 😜 তাহলে টাকা দিয়ে জয়েন করবে কেন? তো মূলত আপনার চ্যানেলে এমন কিছু ভিডিও দিতে হবে যেগুলো মানুষের কাজে লাগে এবং সে ভিডিও গুলো মূল্য অনেক। এমন ভিডিও তৈরি করতে হবে যেগুলো মানুষ টাকা দিয়ে হলেও দেখতে চায়। এটা ঠিক একটা পেইড কোর্স এর মত। অনেকগুলো চ্যানেল আছে যারা Paid কোর্স করে থাকে। ঠিক সেরকম ভাবেই এই সিস্টেম টা হবে। তো এখন থেকেই প্রতিযোগিতায় নেমে পড়ুন। আর হ্যাঁ আপনার ভিডিও কোয়ালিটি হতে হবে অসাধারণ। এমন কিছু তৈরি করে দেখাতে হবে যা মানুষ দেখতে চাই এবং তাদের কাজে লাগে। তাহলেই আপনি Huge পরিমান টাকা আয় করতে পারবেন।

তো YouTube এর এই নতুন আপডেট টা কেমন লাগলো সকলের কাছে? প্লিজ কমেন্ট করে জানিয়ে দিবেন। Next এ আপনারা কি ধরণের টিউটোরিয়াল চান তা অবশ্যই জানিয়ে দিতে ভুলবেন না। তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। খোদা হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *